October 8, 2024, 10:52 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ঢাকা আসছেন তিথি বসু

ঢাকা আসছেন তিথি বসু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশে এসে পশ্চিমবঙ্গের অনেক অভিনেতা-অভিনেত্রী এখন কাজ করছেন। ভারতের স্টার জলসার ধারাবাহিক নাটক ‘মা’-তে ঝিলিক চরিত্রে অভিনয় করে বাংলাদেশে ব্যাপক পরিচিতি পান কলকাতার অভিনেত্রী তিথি বসু। বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ‘হৈমন্তী’। ছবিটি আসছে ১২ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আর এ ছবির প্রচারণার জন্য ঢাকায় আসছেন তিথি বসু।

খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক ডায়েল রহমান। গতকাল তিনি বলেন, তিথি বসু এ ছবির প্রচারণার কাজে ১০ই জানুয়ারি ঢাকায় আসবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সকাল রাজ। তিথি বসু চারদিন থাকবেন ঢাকায়। দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসে ছবিও দেখবেন তিনি। বেশ গুছিয়ে কাজটি করার চেষ্টা করেছি। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হৈমন্তী’ ছোট গল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করা হয়েছে। আশা করি, দর্শকরা পছন্দ করবেন। গত বছর ১৮ই অক্টোবর ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। রাইসা ফিল্মের প্রযোজনায় এ ছবির চিত্রনাট্য করেছেন নির্মাতা ডায়েল রহমান। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, দীপক, আবদুল রহমান কাদিরিসহ আরো অনেকে। শিহাব রিপনের সংগীত পরিচালনায় ছবিতে তিনটি গান থাকছে। প্রসঙ্গত, তিথি বসু এর আগে ভারতে প্রসেনজিতের সঙ্গে ‘বন্ধু’, মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘মহাগুরু’, তাপস পালের সঙ্গে ‘ঢাকী’, ‘প্রিয়তমা’ ও ‘এরই নাম প্রেম’ ছবিতে অভিনয় করেন। এবারই প্রথম তার ছবি বাংলাদেশে মুক্তি পাবে। ছবিতে ‘হৈমন্তী’র নাম ভূমিকায় অভিনয় করেছেন তিথি।

Share Button

     এ জাতীয় আরো খবর